মেঘ বৃষ্টি
- Nuruzzaman_Hossain - অপ্রকাশিত ৩০-০৪-২০২৪

কোথায় যাচ্ছো?
-- বৃষ্টির কাছে।
কেন?
--জিজ্ঞেস করতে।
কী?
--এতো কান্না কিসের তার জীবনে!
যদি না বলে?
আসব না ফিরে ।
তোমার তো খুব জেদ!
--উঁহু,ভালোবাসা ।

এই শোন!
কি,বল?
ছাতাটা নিয়ে যাও।
না,এতে বৃষ্টি রাগ করবে।
তাই নাকি?
হু,হয়তো তাই।
আহ,বৃষ্টি তো এখন নেই।
--একটু আগে হারিয়ে গেছে রোদের হাসির আড়ালে।

তাহলে যাই সাগরের কাছে।
কেন?
--জিজ্ঞেস করতে।
কী?
তার এতো যৌবন কেন।
ওহ,যদি না বলে।
--ঠায় দাড়িয়ে রইব।
উঁহু,তোমার এতো জেদ?
নাহ,বলো প্রেম।
--এতো প্রেম কার জন্য?
কেন,তোমায় বলব।
--তুমি কি আময় ভালোবাসো?
নাহ,তুমি আমার কে?
--যদি বলি ভালোবাসা ।
তাই?
--হুম,কাব্যি পড়?
উঁহু,ভালোবাসি ।

____১৪/০৭/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।